October 7, 2024, 6:23 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

‘নূরজাহান’-এ নাম ভূমিকায়

‘নূরজাহান’-এ নাম ভূমিকায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস ‘নূরজাহান’ অবলম্বনে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘নূরজাহান’-এ নাম ভূমিকায় অভিনয় করেন পুনম হাসান জুঁই। চ্যানেল আইয়ে এ দীর্ঘ ধারাবাহিকটি প্রচার হওয়ার পর বেশ প্রশংসিত হন জুঁই। এরপর কয়েকটি একক নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিকে অভিনয় করেন তিনি। করেছেন মডেলিংও। তবে নতুন সংবাদ হচ্ছে প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করলেন জুঁই। গত শনিবার গাজীপুরের ন্যাশনাল পার্কে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে জুঁই বলেন, নাটক ও বিজ্ঞাপনে আগে কাজ করলেও মিউজিক ভিডিওতে মডেল হিসেবে প্রথমবার কাজ করলাম। সত্যিই এটা অন্য রকম একটি অভিজ্ঞতা। কাজ করে ভালো লেগেছে আমার। শিল্পী প্রত্যয় খানের সুর ও সংগীতে গানটির শিরোনাম ‘তোমায় আমি পাবো না’। এটি লিখেছেন সুস্মিতা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন। আমার বিপরীতে মডেল হিসেবে কাজ করেছেন শিপন মিত্র। আশা করি, আমার নতুন এ কাজটি দর্শকরা পছন্দ করবেন। জানা যায়, নতুন এই মিউজিক ভিডিওটি মাই সাউন্ড লেভেল থেকে প্রকাশ পাবে। জুঁই অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘না সজনী’, ‘নিবেদিতা’, ‘লাভ স্টোরি পার্ট টু’, ‘বিন্দু বিসর্গ’, ‘জমজ টু’, ‘৭১-এর পুতুল’ ও ‘উজান গাঙের নাইয়া’। এ ছাড়া কিছুদিন আগে আইটেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন তিনি। এটি নির্দেশনা দেন আওলাদ রিন্টু। বর্তমানে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিষয়ে পড়াশোনা করছেন জুঁই। আর দীপ্ত টিভির একটি দীর্ঘ ধারাবাহিক নাটকে মূল চরিত্রে বর্তমানে অভিনয় করছেন তিনি। কিন্তু এ বিষয়ে আপাতত কিছু জানাতে চান না এই অভিনেত্রী। তবে কিছুদিন পর এর প্রচার শুরু হবে বলে জানিয়েছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর